সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খোলামেলা ছবি, মাথায় সিঁদুর- দুই রূপ দেখানো কে এই নারী?

ডেইলি সিলেট ডেস্ক ::

ভালোবেসে বিয়ে করেছিলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি ও মডেল হাসিন জাহান। কিন্তু তাদের সেই সংসার সুখের হয়নি। বিয়ের কয়েক বছরের মাথায় স্বামীর বিরুদ্ধে নির্যাতন, পরকীয়াসহ একাধিক অভিযোগ তোলেন হাসিন।

এরপর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এই দম্পতি। যদিও আনুষ্ঠানিকভাবে ডিভোর্স এখনও চূড়ান্ত হয়নি। কারণ মামলা গড়িয়েছে আদালত অব্দি। যেখানে ভরণপোষনের টাকা চেয়ে অভিযোগ দায়ের করেছেন ক্রিকেটারের স্ত্রী।

এসবের পর থেকেই মেয়ে আইরাকে নিয়ে আলাদা থাকছেন হাসিন। সুযোগ পেলেই শামিকে আক্রমণ করে কথা বলেন তিনি। যা নিয়ে তুমুল আলোচনা চলে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

শুধু মন্তব্যেই নয়, লাস্যময়ী হাসিন আরও নানা কারণে ঝড় তোলেন নেটদুনিয়ায়। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের কিছু খোলামেলা ছবি প্রকাশ করেন ক্রিকেটারের স্ত্রী। যেখানে দেখা যায়, তোয়ালে গায়ে বিছানায় শুয়ে আছেন হাসিন।

অপর একটি ছবিতে লাল টিপ, সিঁদুর রাঙা সিঁথিতে ধরা দিয়েছেন মোহাম্মদ শামির স্ত্রী। ভিন্ন ধর্মাবলম্বী হলেও সিঁথিতে সিঁদুর দিয়ে ছবি প্রকাশ করায় কটাক্ষের মুখে পড়েছেন এই মডেল। যদিও সেসবে পাত্তা দেননি তিনি।

হাসিনের সমালোচনা করে একজন লিখেছেন, ‘ইশ্বর যেন চরম শত্রুকে এমন বউ না দেয়’। অপর একজন লেখেন, ‘অসহ্যকর একটা মহিলা, শামি ভক্তদের দুই চোখের বিষ’।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে আইনি লড়াই চলছে শামি-হাসিনের। ক্রিকেটারের স্ত্রীর দাবি, যৌতুকের জন্য নির্যাতন করতেন শামি। এছাড়াও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে রয়েছে তার। এসব অভিযোগের পরেই হাসিনকে ডিভোর্স দেন ভারতীয় এই পেসার।

অন্যদিকে পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা মিলেছে তার। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর মঞ্চেই। সেখান থেকেই প্রেম। এরপর ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: